বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর সাতক্ষীরায় দাবিকৃত চাঁদা না পেয়ে ইয়াছিন আলীকে কুপিয়ে জখম। কালের খবর সাতক্ষীরার খোলপেটুয়া নদীর বেড়িবাঁধের বালুভর্তি জিও বস্তায় ফাটল। কালের খবর শাহজাহান আবদালীর সংক্ষিপ্ত পরিচিতি। কালের খবর নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয়। কালের খবর মাটিরাঙ্গার অপরাধ আখড়া রাজধানীর অভিজাত এলাকায় ( QD’S ) সিসা লাউঞ্জের নামে চলছে ব্ল্যাকমেইলসহ মাদক বাণিজ্য। কালের খবর গ্যাস সরকারি, বিল যাচ্ছে দালালের পকেটে মুরাদনগরে বজ্রপাতে শিক্ষার্থীর মৃত্যু। কালের খবর
প্রেমিকার ওড়নায় গলায় ফাঁস

প্রেমিকার ওড়নায় গলায় ফাঁস

কালের খবর : প্রেমিকার ওড়নায় গলায় ফাঁস দিয়ে ‘আত্মহত্যা’ করেছে এক প্রেমিক।
সোমবার বেলা ১১টার দিকে রাজধানীর শাহবাগের আজিজ সুপার মার্কেটের চতুর্থ তলায় এ ঘটনা ঘটেছে।
নিহত যুবকের নাম রাসেল খান (২৫)। রাসেলের বাড়ি টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার কুমার পাড়া গ্রামে। রাসেল বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চাকরি করত।

রাসেলে সঙ্গে থাকা তার প্রেমিকা দাবি করেন, সকালে তিনি রাসেলের সঙ্গে দেখা করতে তার রুমে গিয়েছিলেন। কথাবার্তার এক পর্যায়ে তাদের মধ্যে ঝগড়া হয়। ঝগড়া চলাকালে তিনি প্রকৃতির ডাকে সাড়া দিতে বাথরুমে যান। পরে বাথরুম থেকে বের হয়ে দেখতে পান, প্রেমিক রাসেল তারই ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে ফ্যানের সঙ্গে ঝুলছে।
স্থানীয়দের সহায়তায় তাৎক্ষণিকভাবে রাসেলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া বলেন, ‘রাসেলের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি জানিয়ে তার পরিবারের সদস্যদের খবর দেয়া হয়েছে।’

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com